মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

মেয়র

  • প্রোফাইল
  • দায়িত্বের বিবরণ
  • কর্মসূচি

দায়িত্বের বিবরণ

সম্মানীত সুধী

               আসসালামু আলাইকুম, গফরগাঁও পৌরসভার ১৪ তম বাজেট তথা বর্তমান পরিষদের তৃতীয় বাজেট সভায় আপনাদের মাঝে উপস্থিত হতে পেরে মহান আলস্নাহর কাছে শুকরিয়া আদায় করছি। আল্লাহ পাকের অশেষ রহমতে গফরগাঁও পৌরবাসীর আন্তরিক ভালবাসা ও সহযোগীতায় আজকের এই বাজেট ঘোষনার সুযোগ পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি ও পৌরবাসীকে ধন্যবাদ জানাচ্ছি এবং মূল্যবান সময় দিয়ে বাজেট অধিবেশনে উপস্থিত হয়ে সভাকে সাফল্য মন্ডিত করেছেন, তাদেরসহ সকলকে পৌরসভার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি।  

 

              আমি মেয়র পদে নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করে দায়িত্ব বুঝে নিয়ে পৌরসভাকে আপনাদের সার্বিক সহযোগীতায় ধীরে ধীরে উন্নয়নের দিকে এগিয়ে নিতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। অসীম সমস্যা ও আমাদের সীমিত সাধ্যের মধ্যে আমি অত্র পৌরসভার সার্বিক উন্নয়নে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। যার ফলশ্রুতিতে অত্র পৌরসভাকে ‘‘খ’’ শ্রেণী থেকে ‘‘ক’’ শ্রেণীতে উন্নীত করা হয়েছে। পৌরসভার প্রশাসনিক কার্যক্রম চালানোর জন্য প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে সুরম্য পৌর ভবন নির্মাণ কাজ প্রক্রিয়াধীন।  

 

              নতুন পৌরসভা হিসাবে আমাদের সমস্যা ও চাহিদা, আয় ও সম্পদের তুলনায় অধিক। আমরা আমাদের অপ্রতুল আয় ও সীমিত সম্পদের সর্বোচ্চ সুষ্ঠ ব্যবস্থাপনার মাধ্যমে গফরগাঁও পৌরসভার সমস্যা সমাধান ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সর্বদা সচেষ্ট। আমরা গফরগাঁও নতুন পৌর বাসষ্ট্যান্ড, মেক্সিষ্ট্যান্ড, ট্যাম্পুষ্ট্যান্ড ও নসিমনষ্ট্যান্ড ইজারা ব্যবস্থাপনায় এনে পৌর শহরের যানজট নিরসনের চেষ্টা অব্যাহত আছে।

 

             আমরা যারা সম্মানীত পৌরবাসীর ভোটে নির্বাচিত হয়ে গফরগাঁও পৌরসভার উন্নয়নের দায়িত্ব প্রাপ্ত হয়েছি, আমাদের সকলের অঙ্গীকার পৌরসভার উন্নয়ন। আসুন আমরা সকলে দল ও মতের ভেদাভেদ ভুলে পারষ্পারিক আলোচনা সমঝোতা ও সহযোগীতার মাধ্যমে গফরগাঁও পৌরসভার উন্নয়নে আত্ননিয়োগ করি।

 

           সম্মানীত পৌরবাসী আপনারা জানেন যে, পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের বেতন ভাতা মূলত রাজস্ব আয়ের উপর নির্ভরশীল। তাই সম্মানীত পৌরবাসী, ব্যবসায়ী ও সরকারী বেসরকারী অফিস প্রধান সকলের প্রতি বিনীত অনুরোধ আপনারা আমাদের পৌরকর নিয়মিতভাবে পরিশোধ করে পৌরসভার উন্নয়নে সহযোগী হউন।